ডেস্ক নিউজ
প্রকাশিত: ২৭/০২/২০২৪ ৯:৫২ এএম

রাজধানীর হাজারীবাগ কালুনগর পানির পাম্প এলাকার একটি বাসায় অতিরিক্ত মদ্যপানে রুবি আক্তার (১৮) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। নিহত ওই কিশোরী বিউটি পার্লারে কাজ করতেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

ওই কিশোরীকে হাসপাতালে নিয়ে আসা রিফাত জানান, কয়েক মাস হলো তার সঙ্গে মেয়েটির সর্ম্পক গড়ে ওঠে। রাতে ঘোরাঘুরির পর আরমান নামে তার এক বন্ধুর বাসায় নিয়ে যান। ওই বাসার মালিক আরমান জানান, রাত ১১টার দিকে বাসায় মাতাল অবস্থায় রুবিকে রিফাত নিয়ে আসে। পরে অচেতন অবস্থায় রিফাত ও শাওনসহ ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক রুবিকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুরে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এই ঘটনায় তিনজনকে পুলিশ ক্যাম্পে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তাদের হাজারীবাগ থানায় সোপর্দ করা হয়েছে।

পাঠকের মতামত